ফরিদের পাড়ার নুরুল আলম হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন ফরিদেরপাড়ার খুন হওয়া নুরুল আলম হত্যা মামলায় তালিকাভুক্ত আসামি মো. ইমন হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) তাকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য বুধবার আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে চান্দগাঁও থানা পুলিশ। ইমন পাঁচলাইশ থানাধীন হাদুমাঝিপাড়ার স্থায়ী বাসিন্দা মো. মোমিন হোসেনের পুত্র।
চান্দগাঁও ফরিদের পাড়ায় ছুরিকাঘাতে যুবক খুন
বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার সেকেন্ড অফিসার বিমল কান্তি দেব চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গাড়ির হেলপার নুরুল আলম হত্যা মামলার এজহারভুক্ত আসামি মো. ইমন হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করেছি। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, ১৩ ডিসেম্বর নুরুল আলমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর নিহতের ভাই আবদুল করিম বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। নিহত নুরুল আলম নোয়াখালী সদরের চরকরমউল্ল্যাহ গ্রামের আবদুল হাদির ছেলে। তিনি পেশায় ট্রাকের হেলপার ছিলেন। বহদ্দারহাট সংলগ্ন ফরিদের পাড়ায় মা ও ভাইকে নিয়ে বসবাস করতেন।

এফএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!