পথচারীরা পেলেন স্বেচ্ছাসেবক লীগ তানিমের স্যালাইন-পানি

তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে সাধারণ পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে মোহরা ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার দুপুরে নগরের মোহরা কাপ্তাই রাস্তার মাথা এলাকায় পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, বাসচালক থেকে শুরু করে সকল শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে বোতলজাত ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

মোহরা ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সংগঠক তারিকুল ইসলাম চৌধুরী তানিমের ব্যবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন মোহরা ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলম দিদার, মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ রুবেল, ওয়ার্ড যুবলীগ নেতা ইফতেখার আবেদীন চৌধুরী রুবেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনিসুর রহমান মুন্না, আব্দুস ছাত্তার, মুহাম্মদ রুবেল, আরিফুল ইসলাম, নাজিম উদ্দিন, মামুন শিকদার, হৃদয় হাছনাত, জাবেদ খান, ওমর ফারুক, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মাহির আল ফয়সাল, জুলফিকার আশিক, তুহিন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

মোহরা ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সংগঠক তারিকুল ইসলাম চৌধুরী তানিম বলেন, ‘চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু দাদার পক্ষ থেকে তীব্র এ গরমে পথচারীদের স্বস্তি দিতে ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ করা হয়৷ দাবদাহে এই উদ্যোগ ধারাবাহিকভাবে চলমান থাকবে।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!