পটিয়ায় ব্যবসায়ীকে ছুরি মেরে টাকা ছিনতাই, আসামিরা ঘুরছে প্রকাশ্যে

সংবাদ সম্মেলনে অভিযোগ ভুক্তভোগীর পরিবারের

চট্টগ্রামের পটিয়ায় রাতের আঁধারে বিকাশের দোকানে ঢুকে রিদুয়ান হোসেন নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে দেড় লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় এখনও আসামিদের ধরছে না পুলিশ। মামলার প্রধান আসামি কিশোর গ্যাং লিডার ওমর ফারুক বাবুসহ অন্য আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার।

শনিবার (৪ মে) দুপুরে পটিয়ার একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে মামলার বাদি আহত রিদুয়ানের মা মিনুয়ারা বেগম এসব অভিযোগ করেন।

এসময় তিনি আরও বলেন, জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন এলাকায় আমাদের বসতবাড়ির সামনে আমার ছেলে একটি বিকাশ ও মুদির দোকান পরিচালনা করে আসছিল। ব্যবসার পাশাপাশি সে পটিয়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষে লেখাপড়া করছে। গত ১৮ মার্চ সন্ধ্যায় কিশোর গ্যাং লিডার ওমর ফারুক বাবুসহ আরও ৪-৫ জন সন্ত্রাসী দোকানে ঢুকে রিদুয়ানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে রিদুয়ান রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে গেলে ছিনতাইকারীরা দোকানের ক্যাশ ভেঙে ১ লক্ষ ৫৬ হাজার ৭৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় গত ২২ মার্চ পটিয়া থানায় একটি মামলা দায়ের করি। কিন্তু দুঃখের বিষয়, মামলা রেকর্ড হওয়ার পরেও সন্ত্রাসীরা এলাকায় প্রকাশ্যে ঘুরলেও রহস্যজনকভাবে তারা গ্রেপ্তার হচ্ছে না। আসামিরা গ্রেপ্তার না হওয়ায় আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ঘটনায় দ্রুত আসামিদের গ্রেপ্তার ও ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা পটিয়া থানার উপ-পরিদর্শক মো. খায়ের উদ্দিন ভূইয়া বলেন, ঘটনার পর থেকে প্রধান আসামি ওমর ফারুক বাবু পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ২ নম্বর আসামি জামিনে আছেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!