৯ বছরের শিশুকে ধর্ষণ করে মাদ্রাসাশিক্ষক ধরা

চট্টগ্রামের সাতকানিয়ায় একটি মাদ্রাসায় ৯ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শিক্ষক নুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৪ আগস্ট উপজেলার ছদাহা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছদাহা গাওছিয়া তাহেরিয়া ছাবেরিয়া সুন্নিয়া মাদ্রাসায় ওই শিক্ষকের শয়নকক্ষে এ ঘটনা ঘটে।

রোববার (২৮ আগস্ট) দুপুরে নুরুল ইসলাম নামের ওই মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। তিনি বাঁশখালী উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ডিগ্রিপাড়ার মৃত রৌশনুজ্জামানের ছেলে।

জানা গেছে, ভুক্তভোগী শিশু কন্যা ওই এলাকার ছদাহা গাওছিয়া তাহেরিয়া ছাবেরিয়া সুন্নিয়া মাদ্রাসায় পড়ালেখা করে। গত ২৪ আগস্ট বিকালে অভিযুক্ত হুজুর অন্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে কক্ষ পরিষ্কার করার নামে কলিকে রেখে দেয়। পরে কৌশলে দরজা বন্ধ করে দিয়ে কলিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি গিয়ে তার মা শাহিন আক্তারকে বিষয়টি জানায়। ভুক্তভোগীর মা এলাকায় এ ঘটনায় নালিশ দেন। পরে এলাকার লোকজন এ ঘটনার সুরাহা না করলে তিনি আজ (২৮ আগস্ট) থানায় অভিযোগ দেন।

এ বিষয়ে জানতে চাইলে সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, ‘আমরা আসামিকে গ্রেপ্তার করেছি। তার বিরুদ্ধে ধর্ষণের মামলাও হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!