আবুধাবিতে মিরসরাইয়ের প্রবাসীর মৃত্যু

মেয়ের বিয়ের জন্য বাড়িতে টাকা পাঠাতে কর্মস্থল থেকে মানি এক্সেচেঞ্জ অফিসে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে আলী হোসেন নামের এক সংযুক্ত আরব আমিরাত (ইউএই) প্রবাসীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে ইউএইর আবুধাবির হামিম এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আলী হোসেন।

আলী হোসেন (৫২) চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকার হামিদ আলী ভূঁইয়া বাড়ির মৃত আব্দুল মালেকের ছোট ছেলে।

তিনি দীর্ঘ ২০ বছর ধরে প্রবাসে ছিলেন। তার স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

আলী হোসেনের ভাতিজা মো. জহির উদ্দিন বলেন, ‘আমার চাচাতো বোন রেশমার বিয়ের কথা চলছে। শনিবার কাজ শেষ করে বেতন নিয়ে বিয়ের জন্য টাকা পাঠাতে যাওয়ার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। স্থানীয়রা এসে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে বদর জায়েদ হাসপাতালে নিয়ে যায়। এখনও চাচার লাশ ওই হাসপাতালে রয়েছে। টাকা ও মোবাইল পুলিশের জিম্মায় রয়েছে। এখান থেকে প্রয়োজনীয় কাগজপত্র সেখানে পাঠানোর পর লাশ বাড়িতে আনা হবে।’

মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি সাইফুল ইসলাম বলেন, ‘আলী হোসেন ভাইয়ের কফিন বাড়িতে নেওয়ার জন্য সমিতির পক্ষ থেকে প্রক্রিয়া করা হচ্ছে। সমিতির দায়িত্বশীল শহিদ ভাই হাসপাতালে রয়েছেন। দেশ থেকে প্রয়োজনীয় কাগজপত্র এখানে আসার পর লাশ দেশের বাড়িতে পাঠানো হবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!