সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত সীতাকুণ্ডে

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) পৌরসভাধীন ইকোপার্ক গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আনিসুল হক (৫৫)। তিনি সীতাকুণ্ড পৌরসদর পূর্ব মহাদেবপুর গ্রামের মৃত জালাল আহমেদের ছেলে।

মোস্তফা ফিলিং স্টেশন এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে আনিসুল হক নামের ওই ব্যক্তি সীতাকুণ্ড পৌরসদরের ফকিরহাট ইকোপার্ক গেট কেএম হোসেন ফিলিং স্টেশন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় চট্টগ্রামমুখি লেনে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়ে সড়কের ওপর পড়ে গেলে একইদিক থেকে আসা অপর একটি মাইক্রোবাস তাকে পুনরায় চাপা দেয়। এতে তার মাথায় জখম হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কুমিরা হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হালিম আজাদ বলেন, ঘটনার খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অপরদিকে একইদিন সকাল ১০ দিকে ইস্পাহানি গ্রুপের একটি চা পাতাবাহী কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ব্রিজে ধাক্কা খায়। এতে চালক গুরুতর আহত হন। গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোস্তফা ফিলিং স্টেশন এলাকা অতিক্রম করছিল।

আহত চালকের নাম আব্দুল হাকিম (৫৭)। তিনি চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকার বাসিন্দা।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. নুরুল আলম দুলালের নেতৃত্বে দুটি ইউনিটের সদস্যদের সহযোগিতায় আব্দুল হাকিমকে উদ্ধার করা হয়। পরে তাকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করান।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!