ছুটতেন মানুষের বিপদে, এখন নিজেই শয্যাশায়ী, চট্টগ্রামের আওয়ামী লীগ নেত্রীর বাঁচার আকুতি

নাসরিন জাহান ওরফে সাজেদা বেগম সাজুু। ৩৮ নম্বর ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। এলাকায় জনগণের বিপদে ছুটে যেতেন তিনি। কিন্তু এবার তিনি নিজেই পড়েছেন মহাবিপদে। তার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি।

বর্তমানে শয্যাশায়ী এই নারী নেত্রী বাঁচার আকুতি জানিয়েছেন, সহযোগিতা চেয়েছেন দলীয় নেতা-কর্মী ও সমাজের বিত্তশালীদের কাছে।

জানা গেছে, কয়েক দফা টেস্টের পর ঈদুল ফিতরের আগেই ধরা পড়ে এ মরণব্যাধি রোগ, রয়েছেন দ্বিতীয় স্টেজে।  চিকিৎসার জন্য প্রয়োজন কয়েক লাখ টাকার।

ইতোমধ্যে আত্মীয়স্বজন ও পরিচিত মানুষের সাহায্যে বিভিন্ন টেস্ট করান তিনি। দীর্ঘমেয়াদি এবং ব্যয়বহুল চিকিৎসা চালাতে হিমশিম খাচ্ছে তার পরিবার।

নাসরিন জাহান বলেন, ‘আমি নিজে সর্বস্ব হারা, কখনও চিন্তা করিনি আমার শরীরের এ মরণব্যাধি বাসা বাঁধবে। রমজানের আত্মীয়স্বজনদের কাছে হাত পাতি, হোক সেটা যাকাতের টাকা তা দিয়ে, তবুও টেস্টগুলো করাতে বলি। শরীরের ব্যথা সহ্য করতে পারছিলাম না, আমার ভয় লাগছিল, কোনো বড় রোগ বাসা বাঁধছে না তো! সেই ভয়ই সত্যি হয়ে গেল।’

তিনি বলেন, ‘আমার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন, আমার সেই সামর্থ্য নেই। আপনাদের সকলের কাছে আকুল আবেদন করছি, যার যতটুকু সম্ভব সাহায্যের হাত বাড়িয়ে দিন। আরও কিছুটা দিন এই পৃথিবীতে বাঁচতে চাই আমি।’

নাসরিনের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকও সহযোগিতা চেয়েছেন অনেকে।

যারা সহযোগিতা করতে চান তারা বিকাশ নম্বর ০১৯৯৪৪৬৭৫৯২-এ সহযোগিতা পাঠাতে পারবেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!