চট্টগ্রামে মেট্রিক পাস ‘নামকরা সার্জন’কে ধরলো র‍্যাব

কলেজের মেঝেতে পা দিতে না পারলেও তিনি নামকরা সার্জন। শুধু নামের আগে ডাক্তার বা নামের পরে বিশেষ ডিগ্রি দিয়েও ক্ষান্ত হননি তিনি। ডাক্তারী জীবনে বেশ কয়েকজন রোগীর জটিল অপারেশনও করেছেন। নিজ এলাকায়ও রয়েছে তার বেশ নামডাক। তবে বেশিদিন টিকেনি মেট্রিক পাশ এই সার্জনের চিকিৎসাজীবন। ‘বেরসিক’ র‍্যাবের দল এসে ধরে নিয়ে গেলো এই ভুয়া ডাক্তারকে।

সোমবার (৩১ জানুয়ারি) অভিযান চালিয়ে চট্টগ্রামের বন্দর থানার কলসীদিঘীর পূর্বপাড় এলাকায় অভিযান চালিয়ে মো. জালাল হোসেন (৩৪) নামে এই ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব-৭।

আটক জালাল বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার বারইখালী ইউনিয়নের রুহুল আমিন হাওলাদারের পুত্র।

আটকের বিষয়টি স্বীকার করে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, শিক্ষাজীবনে এইচএসসির গন্ডি পেরুতে পারেননি জালাল হোসেন। তবে তিনি বন্দর এলাকার নামকরা সার্জন। দীর্ঘ সাত বছর ধরে জটিল ও কঠিন রোগের চিকিৎসাসহ সব ধরণের অস্ত্রোপাচার করে আসছেন।

এই ভূয়া চিকিৎসক দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে মানুষের সাথে প্রতারণা করে আসছিল এমন অভিযোগের ভিত্তিতে নগরীর বন্দর থানার কলসী দিঘীর পূর্বপাড় আরকে ড্রাগ হাউস ফার্মেসীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে চিকিৎসকের ভুয়া প্যাড, চিকিৎসা ও অপারেশনের সরঞ্জাম উদ্ধার করে র‍্যাব। পরবর্তীতে তাকে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!