গোডাউনে চুরি করা চোরচক্রের তিন জন আটক চট্টগ্রামে

চট্টগাম নগরীর পাঁচলাইশ থানার বাদুরতলা এলাকার ওয়ালটনের গোডাউনে চুরির ঘটনায় জড়িত চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩১ জানুয়ারি) নগরের চান্দগাঁও ও বায়েজিদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পাঁচলাইশ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৩টি এলইডি টিভি, ৬টি ফ্রিজ ও চোরাই কাজে ব্যবহৃত ১টি টেম্পুও উদ্ধার করা হয়েছে।

পুলিশের অভিযানে আটকৃতরা হলেন, মো. পারভেজ (৩৫), সালাউদ্দিন (৩০) ও আরাফাত (৩০)।

এর আগে জানুয়ারির ২৪ তারিখ নগরীর বাদুরতলা নেওয়াজ প্লাজার পেছনে অবস্থিত ওয়ালটন কোম্পানির একটি গোডাউন থেকে ২৫টি এলইডি টিভি ও ১২টি ফ্রিজসহ মোট ১৪ লাখ ৪ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। ঘটনার পর দিন ওয়ালটন কর্তৃপক্ষ পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর তদন্ত কর্মকর্তা তথ্য প্রযুক্তির সাহায্যে নগরের চান্দগাঁও ও বায়েজিদ এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া মালামালসহ তিন জনকে গ্রেপ্তার করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র ঘোষ বলেন, ওয়ালটন গোডাউনের মালামাল চুরির ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় চান্দগাঁও ও বায়েজিদ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন। চুরি যাওয়া বাকি মালামাল উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান এসআই পলাশ।

বিএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!