দেশীয় এলজি ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার লোহাগাড়ায়

চট্টগ্রামের লোহাগাড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় তৈরি এলজি, রামদা ও অস্ত্র বানানোর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৫ মে) বিকেল ৪টার দিকে লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের তেলিবিলা এলাকার রিফাত নামের এক যুবকের বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

রিফাত চরমম্বা ইউনিয়নের তেলিবিলা এলাকার ছিদ্দিক আহমদের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রিফাতের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার ঘরের বিছানার বেডের নিচ থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি ধারালো রামদা এবং অস্ত্র বানানোর সরঞ্জাম উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, রিফাত নামের এক যুবক দীর্ঘদিন ধরে এলাকার ত্রাস সৃষ্টি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকালে তার বাড়িতে অভিযান চালিয়ে ঘরের ভেতর বিছানার বেডের নিচে লুকানো একটি দেশীয় এলজি, একটি ধারালো রামদা ও অস্ত্র বানানোর সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি জানান, রিফাত ও তার সঙ্গে থাকা কয়েকজন সুকৌশলে পালিয়ে যায়। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা, বিস্ফোরক আইন ও মারামারিসহ ৫টির বেশি মামলা রয়েছে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে।

অভিযানের সময় চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান, সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন, ইউপি সদস্য মো. সোলাইমান, মোহাম্মদ মিয়া উপস্থিত ছিলেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!