চট্টগ্রামে বৈশাখ বরণ মেলা শুরু ২১ মার্চ, কেনাকাটায় থাকছে লাকি কুপন

অনলাইন শপ ‘ইউনিভার্সেল বাই উর্মি’ আয়োজিত তিন দিনব্যাপী বৈশাখ বরণ মেলা শুরু হচ্ছে ২১ মার্চ (বৃহস্পতিবার) থেকে। এই মেলা চলবে ২৩ মার্চ পর্যন্ত।

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার রহমতগঞ্জ এলাকার জেএমসেন হল মাঠ প্রাঙ্গণে আয়োজিত এই মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। মেলায় প্রবেশ সম্পূর্ণ ফ্রি।

আয়োজকরা জানান, মেলায় দেশি-বিদেশি জামা-কাপড়, থ্রিপিস, শাড়ি, কসমেটিক্স, ব্যাগ, খাবারের দোকানসহ থাকবে প্রায় অর্ধশত স্টল। এছাড়া আগত দর্শনার্থীদের জন্য থাকবে বিশেষ আকর্ষণ।

মেলায় সর্বনিম্ন ৫০০ টাকার পণ্য ক্রয়ে থাকবে লাকি কুপন। প্রতিটি স্টলে দেওয়া হবে বিশেষ ডিসকাউন্ট। মেলায় এসে ছবি তোলার উপরও দেওয়া হবে বিশেষ পুরস্কার। এছাড়া ৩৬০ ডিগ্রি ফটো বুথে ছবি তোলা যাবে একদম ফ্রিতে। একইসঙ্গে আনলিমিটেড ফটোগ্রাফি তো থাকছেই।

মেলার আয়োজক ও অনলাইন শপ ইউনিভার্সেলের অ্যাডমিন ঊর্মি দাশ চক্রবর্তী জানান, সামনে পহেলা বৈশাখ এরপর ঈদ-উল-ফিতর। এই দুই উৎসবকে সামনে রেখে এই মেলার আয়োজন। একই ছাদের নিচের ক্রেতারা যাতে সাধ ও সাধ্যের মধ্যে কেনাকাটা করতে পারে সেজন্য প্রতিটি স্টলে ডিসকাউন্টের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া ৫০০ টাকার পণ্য ক্রয়ে থাকবে লাকি কুপন। মেলায় ৩৬০ ডিগ্রি ফটো বুথে ছবি তোলা থাকবে একদম ফ্রি। মেলা পরিদর্শনের জন্য সকলকে অনুরোধ করছি।

গ্রুপ মডারেটর ও ওমেন জোনের ওনার রিমি ভট্টাচার্য্য বলেন, মেলায় আমিও অংশ নিচ্ছি। আমার স্টলে থাকবে থ্রিপিস, জুতা, ব্যাগ, রিসাইক্লিন শাড়ি ও পর্দাসনসহ আরো অনেক কিছু। প্রতিটি পণ্য ক্রয়ে থাকবে আকর্ষণীয় উপহার। আশা করি মেলায় ক্রেতাদের ভালো সাড়া পাব।

মেলায় স্পন্সর করছে ‘ডায়মণ্ড পার্ক’।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!