চট্টগ্রামসহ ৫ জেলার ৪২ সেরা করদাতা পেলেন সম্মাননা

চট্টগ্রামসহ পাঁচ জেলার ৪২ জন করদাতাকে সম্মাননা স্মারক ও সনদ দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে চট্টগ্রাম আয়কর বিভাগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে করদাতাদের সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শিরীণ আখতার।

চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কর কমিশনার মো. শাহাদাৎ হোসেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক সুরেশ বিশ্বাস, দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি মাহাবুবুল আলম, চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ওমর হাজ্জাজ।

এতে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম কর অঞ্চল-৩ এর কমিশনার ইখতিয়ার উদ্দিন মোহম্মদ মামুন।

সিটি কর্পোরেশন ও বৃহৎ করদাতা ইউনিট

চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকার কোতোয়ালীর চাক্তাইয়ের তদুল কান্তি বিশ্বাস ও লালখান বাজারের আবু মোহাম্মদ জিয়াউদ্দিন খানের হাতে আবারও ওঠেছে শীর্ষ করদাতার পুরস্কার। এছাড়া সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে সম্মাননা পেয়েছেন বিএসআরএমের আলী হোসাইন আকবর আলী, আমীর আলী হোসেন ও পেডরোলো প্লাজার মোহাম্মদ নাদের খান।

সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে সম্মাননা পান বিলকীছ আলী হোসাইন। এছাড়া ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে পিএইচপির মো. আকতার পারভেজের হাতে ওঠে সম্মাননা।

চট্টগ্রাম জেলা (কর অঞ্চল ১,২ ও ৩)

চট্টগ্রাম জেলা থেকে এবারও সেরা করদাতা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন সীতাকুণ্ডের গোপাল চন্দ্র পাল ও হাটহাজারীর সোনা মিয়া সওদাগর। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে আগ্রাবাদের আখতারুজ্জামান সেন্টারের (ষষ্ঠতলা) মো. আবু সুফিয়ান মিয়া, হাটহাজারীর চারিয়ার মো. ইয়াকুব আলী ও হাটহাজারীর ফতেয়াবাদের ওমর ফারুক সিদ্দিকীর পান এই সম্মাননা।

সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে মীরসরাইয়ের জোরারগঞ্জের ফাহিমা ইয়াছমিন এবং ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে সীতাকুণ্ডের মো. আয়াছ উদ্দিনের হাতে ওঠে সম্মাননা স্মারক ও সনদ।

খাগড়াছড়ি (কর অঞ্চল ৩)

খাগড়াছড়ির মেসার্স আসিফ এন্টারপ্রাইজের মো. সাহাব উদ্দিন ও মেসার্স সুরধ্বনী তপোবন জুয়েলার্সের উজ্জ্বল কুমার ধর দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে পুরস্কার পাচ্ছেন। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মেসার্স শাহাদাত এন্টারপ্রাইজের মো. নূর আলম, মেসার্স এস অনন্ত বিকাশ ত্রিপুরার এস অনন্ত বিকাশ ত্রিপুরা ও মেসার্স রাবেয়া এন্টারপ্রাইজের মোসাম্মৎ ফরিদা আক্তার।

সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে মেসার্স নবনীতা এন্টারপ্রাইজের বিউটি দেব এবং ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে মেসার্স সাতকানিয়া স্টোরের মো. জাহাঙ্গীর আলম বাদশা পান এই পুরস্কার।

রাঙামাটি (কর অঞ্চল ৩)

রাঙামাটির রিজার্ভ বাজারের মো. আলী আকবর ও দক্ষিণ কালিন্দীপুরের মো. মুজিবুর রহমান এবারও সেরা করদাতার পুরস্কার পেয়েছেন।

এছাড়া সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে লোকমান হোসেন তালুকদার, মো. রফিকুল আলম লিটন ও সুলতান কমর উদ্দিন, সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে তবলছড়ি রোডের গীতা দে এবং ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে মো. শাখাওয়াত হোসেন এই সম্মাননা পান।

বান্দরবান (কর অঞ্চল ২)

বান্দরবানের কর অঞ্চল-২ এর করদাতা মাহবুবুর রহমান ও আবদুল কাদের এবার সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। এছাড়া সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে কামাল হোসেন, প্রদীপ কান্তি দাশ ও হুরে জান্নাত হুরাইন, সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে পলি দাশ এবং ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে ফরহাদ হোসেন এই সম্মাননা পেয়েছেন।

কক্সবাজার (কর অঞ্চল ৪)

কক্সবাজারের উখিয়ার রফিক আহমদ ও উত্তর রুমালিয়া ছড়ার মো. শাহরিয়ার হুদা সেরা করদাতার পুরস্কার পেয়েছেন।

এছাড়া সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মেসার্স মা-বাবার দোয়া এন্টারপ্রাইজের দেলোয়ার হোসেন, পুরান পল্লান পাড়ার ওমর ফারুক ও ফজল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মুহাম্মদ আনোয়ারুল ইসলাম, সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে মেসার্স আলিফ এন্টারপ্রাইজের মোশতারী হাশেম এবং ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে বিল্ডিং কনসালটেন্টের এম মোতাহেরুল হকের হাতেও উঠেছেন সম্মাননা স্মারক ও সনদ।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!