গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার মিরসরাইয়ে

বিয়ের চার মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে জেনিফা আক্তার রিয়া নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মিরসরাই সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আমানটোলা এলাকার কোরবান আলী বাড়িতে এই ঘটনা ঘটে।

জেনিফা আক্তার রিয়া (৩০) ওই বাড়ির আবু হাসনাত সবুজের স্ত্রী।

মিরসরাই সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলমগীর হোসেন বলেন, ‘প্রায় চার মাস আগে আমার ওয়ার্ডের আবু হাসনাত সবুজের সঙ্গে হাইতকান্দি ইউনিয়নের মোহাম্মদ জালাল উদ্দিনের মেয়ে জেনিফা আক্তার রিয়ার আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়। সেপ্টেম্বর মাসের শুরুতেই পারিবারিকভাবে অনুষ্ঠান করে স্বামীর বাড়িতে আনা হয়।

সর্বশেষ গত এক সপ্তাহ আগে জেনিফা তার বাবার বাড়িতে বেড়াতে যায়। সোমবার বিকালে তার বাবা মেয়েকে স্বামীর বাড়িতে দিয়ে যায়। রাতে শ্বশুর-শাশুড়ি সবাই মেলে খাবার খেয়ে যে যার মতো ঘুমাতে যান। মঙ্গলবার সকালে পূত্রবধূকে নাস্তা করার জন্য ডাকাডাকি করলেও দরজা খুলছে না দেখে তাদের সন্দেহ হয়।

পরে মেয়ের বাবা-মাকে খবর দিলে তারা এসে রুমের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে জেনিফার ঘরের ভিতরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। এরপর থানা পুলিশকে খবর দিলে তারা এসে ঝুলন্ত অবস্থা তার লাশ উদ্ধার করে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাতেন বলেন, ‘খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঝুলন্ত অবস্থায় জেনিফা আক্তার রিয়ার (৩০) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। মঙ্গলবার শেষ রাতের দিকে তিনি আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এসময় নিজের মা-বাবাকে উদ্দেশ্য করে তার মোবাইলে লেখা ‘তোমরা আমাকে বাঁচতে দিলে না’ ম্যাসেজটি পেয়েছি।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!