চট্টগ্রামে মুগ্ধতা ছড়ালেন রূপালী পর্দার তারকা ইমন ও মীম, বললেন এখানকার মানুষের ভালোবাসা অনন্য

কসমেটিকস চেইন শপ 'হারল্যান' উদ্বোধন

চট্টগ্রামে এসে মুগ্ধতা ছড়ালেন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। তারা চট্টগ্রামের মানুষের ভালোবাসাকে অনন্য ও বলে মন্তব্য করেছেন। এখানে ভালোবাসার টানেই বারবার ছুটে আসার কথাও বললেন সিনেমা পর্দার এই দুই প্রিয়মুখ।

শুক্রবার (২৬ এপ্রিল) নগরীর বহদ্দারহাটের ইলিজি স্কাই পার্কে দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস চেইন শপ ‘হারল্যান স্টোর’ উদ্বোধনে এমন মন্তব্য করেন জনপ্রিয় এ দুই তারকা।

এ সময় প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের এক পলক দেখতে মানুষের ঢল নামে। ভীড় সামলাতে শুরুতেই হিমশিম খায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও।
চট্টগ্রামে মুগ্ধতা ছড়ালেন রূপালী পর্দার তারকা ইমন ও মীম, বললেন এখানকার মানুষের ভালোবাসা অনন্য 1
বহদ্দারহাট ইলিজি স্কাই পার্কের চতুর্থ তলায় অথেনটিক পণ্যের সমাহার নিয়ে জমকালো আয়োজনে যাত্রা শুরু করেছে ‘হারল্যান স্টোর’। ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন হারল্যানের ব্রান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

এসময় উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন, রিমার্ক-হারল্যানের নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল, দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা এবং ইলিজি স্কাই পার্কের হারল্যান স্টোরের ফ্র্যাঞ্চাইজি স্বত্বাধিকারী হারুনুর রশিদ।

হারল্যানের কসমেটিকস পণ্যের গুনগত মানকে আন্তর্জাতিক মানের বলে মন্তব্য করে জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম বলেন, কেবল ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে নয়, এ ব্রান্ডের পণ্যের একজন ব্যবহারকারী আমি নিজেই।’

এ সময় হারল্যানের কসমেটিকস গুণগত মান তুলে ধরেন এই জনপ্রিয় অভিনেত্রী।

দেশজুড়ে হারল্যানের আউটলেটে এখন বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোমকেয়ারসহ প্রয়োজনীয় কসমেটিকসের সমাহার বলে জানার রিমার্ক হারল্যানের নির্বাহী পরিচালক চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

এ সময় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান ও পাহাড়ঘেরা চট্টগ্রামের অপরূপ সৌন্দর্যের কথাও তুলে ধরেন এই চিত্রনায়ক।

নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের সচেতনতার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসারে দেশজুড়ে চলছে এখন ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা অথেনটিক কসমেটিকস পণ্য কিনে লাখ লাখ টাকার পুরষ্কারের অফারের কথা জানান রিমার্ক-হারল্যানের নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল। পুরস্কারের পাশাপাশি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সরাসরি সাক্ষাতে প্রশ্ন-উত্তর পর্বের সুযোগও রয়েছে।

ইলিজি স্কাই পার্কের শোরুম উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রামে হারল্যান স্টোরের চতুর্থ আউটলেটের যাত্রা করলো। আগামী দু-এক মাসের মধ্যেই চট্টগ্রামে হারল্যানের অন্তত ২০টি আউটলেট চালু করা হবে বলে জানান রিমার্ক-হারল্যানের নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল।

এদিকে পণ্যের গুণগতমান নিশ্চিতের মাধ্যমে হারল্যান চট্টগ্রামবাসীর মন জয় করবে বলে আশাবাদ ব্যক্ত করেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!