ইয়াবাসেবী সেই ছাত্রলীগ নেতাকে এবার কমিটি ছাড়তে হল

ইয়াবা সেবনের ছবি ভাইরাল হওয়া সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সরওয়ার জাহান টুটুলকে ছাত্রলীগের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

রোববার (২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম প্রতিদিনের হাতে আসা ওই সংবাদ বিজ্ঞপ্তিটি ৩১ জানুয়ারি (শুক্রবার) স্বাক্ষরিত।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে মাদকের সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় সরওয়ার জাহান টুটুলকে বাংলাদেশ ছাত্রলীগের সীতাকুণ্ড উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ও বাঁশবাড়িয়া ইউনিয়নের যুগ্ম সম্পাদকের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার কথা বলা হয়েছে।

সম্প্রতি সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সরওয়ার জাহান টুটুলের মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, উদোম গায়ে ওই যুবক লাল রঙের হাফ প্যান্ট পরে বাসার খাটে বসা অবস্থায় মুখে স্টিক নিয়ে ইয়াবা সেবন করছে। তার বাম হাতেও ছিল আরেকটি স্টিক। সামনে লাইটারসহ আরও সরঞ্জাম। ওই ছবি সীতাকুণ্ডের অধিবাসী বিভিন্ন জনের ফেসবুক আইডিতে শেয়ার হয়েছে। নানাজন নানা মন্তব্য করছেন। সবাই ওই ছবিটি সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী সরোয়ার জাহান টুটুলের দাবি করছেন। তবে ছবিটি তার নয় দাবি টুটুলের।

এই বিষয়ে ‘ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছিল চট্টগ্রাম প্রতিদিনে।

এআরটি/এসএ/এডি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!