ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সরওয়ার জাহান টুটুলের মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

টুটুলের দাবি ছবিটি তার নয়। তবে ছাত্রলীগ নেতারা বলছেন সত্যতা পেলে দল থেকে বহিস্কার করা হবে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, উদোম গায়ে ওই যুবক লাল রঙের হাফ প্যান্ট পরে বাসার খাটে বসা অবস্থায় মুখে স্টিক নিয়ে ইয়াবা সেবন করছে। তার বাম হাতেও ছিল আরেকটি স্টিক। সামনে লাইটারসহ আরো সরঞ্জাম। ওই ছবি সীতাকুণ্ডের অধিবাসী বিভিন্ন জনের ফেসবুক আইডিতে শেয়ার হয়েছে। নানাজন নানা মন্তব্য করছেন। তবে সবাই ওই ছবিটি সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী সরোয়ার জাহান টুটুলের বলে দাবি করছেন।

এই ছবির বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে জেলা ছাত্রলীগের চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি তানভীর হাসান তপু চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ছবিটি আমাদের হাতেও এসেছে। আমরা সাংগঠনিকভাবে তদন্ত করছি। যদি টুটুলের ছবি হয় তাহলে সংগঠন থেকে বহিস্কার করা হবে। কারণ আমাদের সাংগঠনিক নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাচ্ছেন। আমরা তা অবশ্যই বাস্তবায়ন করবো।

নাম প্রকাশে অনিচ্ছুক সীতাকুণ্ড ছাত্রলীগের এক নেতা চট্টগ্রাম প্রতিদিনকে ওই ছবিটি কাজী সরোয়ার জাহান টুটুলের বলে নিশ্চিত করে বলেন, টুটুল শুধু মাদকসেবী নন, সীতাকুণ্ড এলাকায় মাদকের বিস্তারেও তার হাত রয়েছে। দলীয় পরিচয় ব্যবহার করে টুটুল এ আড়ালে মাদক ব্যবসাও করেন।

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক শায়েস্তা খান বলেন, আপনাদের মতো আমরাও ছবিটি দেখেছি, জেলা কমিটিও দেখেছে। বিষয়টি সম্পূর্ণ জেলা কমিটির বিষয়। উনারা দেখবেন।

তবে ছবিটি তার নয় দাবি করে কাজী সরোয়ার জাহান টুটুল বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিটি আমার নয়, এডিট করা। এটি রাজনৈতিক প্রতিহিংসামূলক অপপ্রচার। আমি আজ (বুধবার) থানায় সাধারণ ডায়েরি করেছি। থানা তদন্ত করছে কারা এর সাথে জড়িত। পরবর্তীতে আমি তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করবো।

এফএম/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!