আক্রান্ত
১১৫৯৭
সুস্থ
১৩৯৭
মৃত্যু
২১৬

ফেসবুকের হ্যালো কমিশনারে নালিশ, চট্টগ্রামে ১৩ কিশোর সংশোধনাগারে

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে ১৩ জন গাম সেবনকারী কিশোরকে শিশু পুনর্বাসন কেন্দ্রে পাঠিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি)।

সিএমপির ‘হ্যালো কমিশনার’ কার্যক্রমের আওতায় পরিচালিত ফেসবুক পেজে করা অভিযোগের ভিত্তিতে সিএমপি কমিশনারের নির্দেশে অভিযান চালিয়ে তাদের আটক করে পাঁচলাইশ থানা পুলিশ।

রোববার (১ ডিসেম্বর) নগরীর জিইসি মোড়, সানমার, দুই নম্বর গেট, চিটাগাং শপিং কমপ্লেক্স, মুরাদপুর এলাকা এবং আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচ থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, আটক কিশোরদের বিরুদ্ধে গাম সেবন করে অপ্রকৃতিস্থ্, ভারসাম্যহীন আচরণ এবং বিভিন্ন পথচারী যাত্রীদের বিভিন্নভাবে বিরক্ত করার অভিযোগ রয়েছে। ১৩জন কিশোরকে পাঁচলাইশ থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ শেষে নিরাপদ হেফাজত ও সংশোধনের লক্ষ্যে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হেফাজতে রাখার জন্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খায়রুল আমিনের আদালতে আবেদন করে পাঁচলাইশ থানা পুলিশ। আদালত শুনানি শেষে ১৩ কিশোরকে ওই পুনবার্সন কেন্দ্রে হস্তান্তর করার আদেশ দেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘গাম সেবনকারী ১৩ কিশোরকে শিশু পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে গাম সেবন করে বিভিন্ন ভারসাম্যহীন কাজ করার অভিযোগ ছিল।’

তিনি আরও বলেন, ‘HELLO POLICE COMMISSIONER – CMP পেজে বেশ কয়েকজন ভুক্তভোগী গাম সেবনকারী কিশোরদের ব্যাপারে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর কমিশনার মহোদয় এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন।’

এআরটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm