s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চবি ছাত্রলীগ ঢাবির ভর্তিচ্ছুদের পাশে

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পরীক্ষা দিতে আসা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু ও তাদের অভিভাবকদের বহুমুখী সেবা দিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সেবার মধ্যে ছিল হেল্প ডেস্ক থেকে তথ্য সরবরাহ, জরুরি মেডিকেল সেবা, জয় বাংলা বাইক সার্ভিস, কলম, মাস্ক বিতরণ।

শুক্রবার (১ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পয়েন্টে ভাগ হয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তিচ্ছু ও তাদের অভিভাবকদের এসব সেবা দেন।

শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, পরীক্ষার্থী ও তাদের অভিভাবক আমাদের অতিথি। তাই অতিথিদের যাতে কোনো ধরনের সমস্যা না হয় সেজন্য আমরা সজাগ আছি। বিভিন্ন ধরনের সেবা নিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমাদের এই কার্যক্রম যত দিন ভর্তি পরীক্ষা চলবে ততদিন অব্যাহত থাকবে।

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, ভর্তিচ্ছু ও তাদের অভিভাবকদের যেকোন সমস্যা সমাধানে আমরা কয়েকটা টিমে বিভক্ত হয়ে কাজ করছি। জিরো পয়েন্টে হেল্প ডেস্ক বসিয়ে তাদের বিভিন্ন তথ্য দিচ্ছি। পাশাপাশি জরুরি মেডিকেল সেবা দিতে চট্টগ্রাম মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তার ও প্রয়োজনীয় ওষুধপত্রের ব্যবস্থা করেছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুমন নাসির, সাবেক উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার, ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়সহ দুই শতাধিক নেতাকর্মী।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm