আনোয়ারায় মেম্বার প্রার্থীর উপর হামলা, মারধর

0

চট্টগ্রামের আনোয়ারার বরুমচড়ায় এক মেম্বার প্রার্থীর উপর হামলার ঘটনা ঘটেছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার সমর্থকেরা তার উপর হামলা করে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন বলেও অভিযোগ করেছেন ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুল মালেক (তালা প্রতীক)।

সোমবার (৩ জানুয়ারি) দুপুর সাড়ে বারোটায় নির্বাচনী প্রচারণায় সময় এ ঘটনা ঘটে। ঘটনার পর আনোয়ারা থানা পুলিশ এসে প্রার্থীকে উদ্ধার করেন।

প্রার্থী আবদুল মালেক জানান- ‘নির্বাচনী প্রচারণার শেষ দিনে আমি লোকজন নিয়ে বরুমচড়ার ৫নং হাজী ওমর আলী মাঝির বাড়িতে প্রচারণায় যায়। ভোট চেয়ে চলে আসার সময় এক বৃদ্ধা মহিলা আমাকে তার বাড়িতে চা খেতে ডাকেন। চা খেয়ে চলে আসার সময় আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মামুনুর হক মামুন ও তার লোকজন এসে আমার উপর হামলা করে।’

তিনি আরও বলেন- ‘মামুনুল হক মামুনসহ তার সমর্থকরা আমাকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেন আর তিন ঘণ্টা আমাকে আটকে রাখেন। আমার সমর্থকরা পুলিশকে জানালে পুলিশ এসে টাকা ও মোবাইল উদ্ধার করেন এবং আমাকে রক্ষা করেন।’

আনোয়ারা থানার উপ পুলিশ পরিদর্শক নফেল জানান, বরুমচড়ার ৫নং ওয়ার্ডের দুই প্রার্থীর হাতাহাতির ঘটনায় পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণে আনে। তবে এঘটনায় কোনো প্রার্থী থানায় লিখিত অভিযোগ করেনি।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm