জঙ্গিবিরোধী অভিযানে তিন শতাধিক আটক, জঙ্গি নেই

চট্টগ্রাম জেলা ও নগরীতে  ‘জঙ্গিবিরোধী’ সাঁড়াশি অভিযানের তৃতীয় দিনেও বিভিন্ন স্থান থেকে আটক হয় তিনশতাধিক। তবে তৃতীয় দিনের অভিযানেও একজন জঙ্গিকেও আটক করতে পারেনি পুলিশ।

 

গত ২৪ ঘন্টায় জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মীসহ চট্টগ্রাম জেলায় ২২৩ জন আসামিকে আটক করা হয়েছে। নগরীতে আটক হয়েছেন ৬২ জন। এর মধ্যে ১২ জন জামায়াত-শিবিরের কর্মী রয়েছে বলে জানিয়েছেন পুindexলিশ।

 

রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত টানা অভিযানে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে কেউ আটক হয়নি বলে জানিয়ে চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. রেজাউল মাসুদ বলেন, বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে মোট ২২৩ জনকে আটক করা হয়েছে।

 

এদের মধ্যে জামায়াত-শিবিরের ১৭ নেতা-কর্মী রয়েছে। এছাড়া বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ১৯১ ও  নিয়মিত মামলার ৮ জন আসামিরাও রয়েছেন। অভিযানে ২০০ পিস ইয়াবা, ৫৩ লিটার চোলাই মদ ও ৩২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি আটককৃতদের যাচাই বাছাই চলছে।

 

এদিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয় গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ১০৬ জন আসামী গ্রেফতার করা হয়।

 

এর মধ্যে বিশেষ অভিযানে ৬২ জন আসামী গ্রেফতার করা হয়। ১২ জন আসামি রয়েছে জামায়াত শিবিরের কর্মী। উদ্ধার করা হয় ৩০৪১ পিস ইয়াবা, ৫.১৭৫ কেজি গাঁজা ও ডবলমুরিং থানা পুলিশ উদ্ধার করেছে ০২টি কিরিচ, ০১টি ছোরা, ০১টি হকিস্টিক এবং পাঁচলাইশ থানা পুলিশ ০১টি বাই সাইকেল উদ্ধার করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৩টি মামলা দায়ের করার কথা জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!