নোয়াখালীতে বাস অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত

আজ বিকেল ৩টার দিকে এখলাসপুর ইউনিয়নের রশীদ কোম্পানির দরজা এলাকায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়। জেলার বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জানান, অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন । আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন বেগমগঞ্জ উপজেলার মুজাহিদপুর গ্রামের বাদলের স্ত্রী খদিজা খাতুন (৪০), তার মেয়ে কামরুন্নাহার পলি আক্তার (২২), সোনাইমুড়ি উপজেলার উত্তর আম্বরনগর গ্রামের ইব্রাহিম রাজু (৪৫) ও দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে সাকিব হোসেন (২০)।
পুলিশ কর্মকর্তা শাহজাহান বলেন, “অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে চিকিৎসা শুরুর পর মারা যান আরও একজন।” ফেনী থেকে সুগন্ধা পরিবহনের একটি বাস নোয়াখালী আসছিল। পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, “আহত সবার অবস্থা আশঙ্কাজনক।”এছাড়া গুরুতর আহত অবস্থায় অটোরিকশার চালক মাসুদ আলম (৩৫) ও নিহত খদিজার ছেলে রনিকে (১৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও অটোরিকশাটি উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা শাহজাহান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!