২৭ অক্টোবর চট্টগ্রামে আওয়ামী লীগের বিভাগীয় বর্ধিত সভা

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, উত্তর, দক্ষিণ জেলা ও পার্বত্য তিন জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আয়োজনের জন্য কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হয়েছে। কেন্দ্রীয় নির্দেশনায় আগামী ২৭ অক্টোবর সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই বর্ধিত সভা আয়োজন করা হবে।

সভায় চট্টগ্রাম বিভাগীয় মহানগর ও জেলার আওতাধীন সকল ওয়ার্ড, থানা, ইউনিট নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য কেন্দ্র থেকে নির্দেশনা রয়েছে। বিভাগীয় বর্ধিত সভা আয়োজনের প্রস্তুতি নিয়ে দুয়েকদিনের মধ্যে মহানগর আওয়ামী লীগ প্রস্তুতি সভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তবে কক্সবাজার জেলাকে বাদ দিয়ে এই সভা আয়োজনের নির্দেশনা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

১৪ অক্টোবর সন্ধ্যায় দারুল ফজল মার্কেট এলাকার দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক পুলিন দে স্মরণে আলোচনা সভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। সভায় সংগঠনের সাধারণ সম্পাদকের বক্তব্যে মেয়র বিভাগীয় বর্ধিত সভা আয়োজনের নির্দেশনার বিষয়ে তুলে ধরেন।

সভায় তিনি অধ্যাপক পুলিন দের সম্মানে সংগঠনের পক্ষ থেকে জীবনী গ্রন্থ প্রকাশের ব্যাপারেও সিদ্ধান্ত হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনের সহ-সভাপতি নঈম উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, অ্যাডভোকেট সুনীল সরকার, খোরশেদ আলম সুজন, যুগ্ম সম্পাদক বদিউল আলম, এম এ রশিদসহ সম্পাদক মণ্ডলীর সদস্য, ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় নগর আওয়ামী লীগ, ওয়ার্ড, থানা,ইউনিটসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এডি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!