শ্যামলী পরিবহনে ইয়াবা: বাস জব্দ, হেলপার আটক

চট্টগ্রাম-কক্সবাজার সড়কে অভিযান চালিয়ে ১০ হাজার ৬৬০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র্যা পিড একশন ব্যাটালিয়ন (র্যা ব)। এ সময় ইয়াবা বহনকারী বাসটিও জব্দ করা হয়। আটককৃত মাদক কারবারির নাম মো. মাসুম হোসেন। তিনি কুমিল্লা জেলার বরুড়া থানার মৃত গোলাম রাহানির পুত্র।

র্যা ব সূত্র জানায়, শ্যামলী পরিবহনের হেলপার পেশার আড়ালে মাসুম নিয়মিত ইয়াবা ব্যবসা করেন।

সোমবার (১৪ অক্টোবর) ভোর ৪টায় পটিয়ার শান্তির হাটে অভিযান পরিচালিত হয় বলে জানিয়েছেন র্যা ব-০৭—এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান।

মো. মাশকুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে ১০ হাজার ৬৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বিষয়টি টের পেয়ে বাসের হেলপার মাসুম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাকে আটক করার পাশাপাশি বাসটি জব্দও করা হয়।

তিনি বলেন, আটককৃত মাসুম বাসের হেলপার পেশার আড়ালে কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলেন। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৩ লাখ ৩০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ০১ কোটি টাকা।

মাদক আইনে মামলা দায়ের করে তাকে চট্টগ্রামের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!