১২০০ মানুষকে খাবার—সুরক্ষাসামগ্রী দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

ফিরিঙ্গি বাজার জাকির হোসেন হোমিওপ্যাথি কলেজ মাঠ ও কোর্ট বিল্ডিং শহীদ স্মৃতি স্তম্ভ চত্বরে ১২০০ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও তৈরি খাবার বিতরণ করেছেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনা অনুযায়ী সোমবার (১৯ এপ্রিল) এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় দেবাশীষ পাল বলেন, লকডাউনে মানুষের কষ্ট লাঘবে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল এর আহ্বানে মাসব্যাপী আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।
১২০০ মানুষকে খাবার—সুরক্ষাসামগ্রী দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু 1
তারই অংশ হিসেবে সোমবার বেলা ৩টায় কোর্ট বিল্ডিংস্থ ২৪ জানুয়ারি শহীদদের স্মরণে নির্মিত স্মৃতি স্তম্ভ চত্বরে এবং বেলা ৪টায় ফিরিঙ্গি বাজারস্থ জাকির হোসেন হোমিও প্যাথি কলেজ প্রাঙ্গণে প্রায় ১২০০ মানুষের মাঝে তৈরি করা খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময়ে আরো উপস্থিত ছিলেন ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহুর লাল হাজারী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, নিশাত চৌধুরী, রায়হান রেওয়াজ সজীব, মারুফ আহমেদ, ইমতিয়াজ আহমেদ বাবলা, মঈন উদ্দিন মঈনু, আমিনুল ইসলাম, শামীম আজাদ রুবেল, টারজান, আজাদ, নোমান শিহাব, সাদ্দাম হোসেন, আমিনুল ইসলাম আমিন, ফারহান, আরিফুল হক, ইমন, রাব্বি, জিসান, ইমাম, দিবলু দাশ, শুভ গুহ, মাহিন, জাহেদ, ইমরান, অপু দাশ, মিজান মিথু, সুমন দাশ, রিপন দাশ, স্বপন দাশ, অনু দাশ, মোঃ হুমায়ুন মোর্শেদ, মোঃ রুবেল, ফারুক সাগর, সুমন প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!