১০০ শয্যার আইসোলেশন সেন্টার চালু করবে চট্টগ্রাম নগর বিএনপি

চট্টগ্রাম নগরীতে বিএনপির উদ্যোগে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার তৈরি করা হচ্ছে। বিএনপি অনুসারী চিকিৎসকদের সংগঠন ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে এ আইসোলেশন সেন্টার পরিচালিত হবে। নগরীর বাকলিয়া থানা এলাকার কুইন্স কমিউনিটি সেন্টারে এটির সম্ভাব্য স্থান নির্ধারণ করা হয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুরে নগর বিএনপির সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে দলটির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন সম্ভাব্য এ স্থানটি পরিদর্শন করেন।

এ সময় ডা. শাহাদাত হোসেন বলেন, ‘দেশের মানুষ কঠিন সময় পার করছে। একদিকে করোনা আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে মৃত্যুবরণ করতে হচ্ছে। অন্যদিকে ত্রাণ ও সরকারি সাহায্যের নাগাল পাওয়া দূরের কথা গ্যাস, পানি, বিদ্যুতের দ্বিগুন বিলে জনগণ আজ দিশাহারা। এই অবস্থায় সরকারের মন্ত্রী, এমপিরা যারা জনগণের প্রতিনিধি হিসেবে দাবি করে তারা নীরব ভূমিকা পালন করে জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। জনকল্যাণে কোনো কথাই তারা বলছে না। সর্বক্ষেত্রে দুর্নীতি ও দুঃশাসন।’

তিনি বলেন, ‘বিনা চিকিৎসায় কোনো রোগী যেন মারা না যায় সে জন্য বিএনপির উদ্যোগে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার গড়ে তোলা হচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন ড্যাবের চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. মো. আব্বাস উদ্দীন, চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা. মো. বেলায়েত হোসেন ঢালী, মহানগর বিএনপির স্বাস্থ্য ও পরিবারকল্যাণ বিষয়ক সম্পাদক ডা. এসএম সারোয়ার আলম, চসিকের কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক, মহানগর যুবদল নেতা মোহাম্মদ ইলিয়াস, নাসির উদ্দিন চৌধুরী নাসিম, আজিজুল হক মাসুম, মুস্তাকিম মাহমুদ।

এফএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!