হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের জাফর পল্লানপাড়া গ্রামে শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ পরা অবস্থায় আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

পরে পুলিশ অভিযান চালিয়ে পলাতক আসামি আলাউদ্দিন ও নুরুল হককে ফের গ্রেপ্তার করে।

জানা গেছে, উপজেলার রত্নাপালং ইউনিয়নের জাফর পল্লানপাড়া গ্রামের হাকিম মিয়ার ছেলে আলাউদ্দিন বাড়িতে দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল। এক পর্যায়ে তার বাড়িতে ইয়াবার আস্তানায় পরিণত হয়।

গ্রাম পুলিশের সদস্য শাহজাহান জানান, শুক্রবার দুপুরে থানার সাব-ইন্সপেক্টর বিকাশ ও রাজিবের নেতৃত্বে একদল পুলিশ ইয়াবার আস্তানায় অভিযান চালিয়ে আলাউদ্দিন ও মতিউর রহমানের ছেলে নুরুল হককে গ্রেপ্তার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইয়াবা কারবারিদের সহযোগিতায় তাদের লেলিয়ে দেওয়া ঊশৃংখল মহিলা পুলিশকে ঘেরাও করে এলোপাথাড়ি টানাহেঁচড়া ও পুলিশের হাতে কামড় দিয়ে ধৃত
আসামিদের ছিনিয়ে নেয়।

এদিকে খবর পেয়ে থানা থেকে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬ ঘণ্টা অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি আলাউদ্দিন ও নুরুল হককে পুনরায় গ্রেপ্তার করতে সক্ষম হয়। পালিয়ে যাওয়া আসামিরা দীর্ঘদিন ধরে আত্মগোপন ছিল।

উখিয়া থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে সরকারি কাজে বাধা ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!