হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ, শ্বশুরকে গণপিটুনি

হাটহাজারী উপজেলার ফটিকা গ্রামের মেহেদী পাড়ায় শ্বশুর বাড়ির লোকজন কর্তৃক জান্নাতুন নাঈম নিশু (২০) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। নিশুর স্বামী ফোরকান প্রবাসী। ফোরকান-নিশুর সংসারে পাঁচ মাস বয়সের পুত্র সন্তান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গৃহবধূ জান্নাতুন নাঈম নিশুর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজিত আত্মীয়-স্বজন তার শ্বশুরকে আহত করেছেন। ময়নাতদন্তের জন্য নিশুর লাশ আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। শ্বশুর-শ্বাশুড়ি থানা হেফাজতে আছেন। মামলা হলে আমরা গ্রেপ্তার দেখাবো।

নিহত নিশু রাউজান উপজেলার গহিরা চিকদাইর গ্রামের প্রবাসী সোলায়মানের কন্যা। ফটিকা গ্রামের কড়িয়ার দিঘীর পাড়ের নানার বাড়িতেই বসবাস তার পরিবারের। বছর দেড়েক পূর্বে একই গ্রামের মেহেদী পাড়ার ফোরকের প্রবাসী পুত্র ফোরকানের সাথে বিয়ে হয় জান্নাতুন নাঈম নিশুর। তাদের সংসারে ফয়েজ নামে পাঁচ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে।

নিহতের আত্মীয়-স্বজন অভিযোগ করেন, বিয়ের পর থেকেই স্বামীর বাড়ির লোকজনের হাতে একাধিকবার নির্যাতনের শিকার হয়েছেন নিশু। সর্বশেষ তাকে গলা টিপে হত্যা করা হয়।

নিশু মারা যাওয়ার ঘটনায় তার নানার বাড়ির লোকজন অভিযুক্ত শ্বশুর মো. ফোরককে (৬৫) মেরে গুরুতর আহত করেছে।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!