সেবা করার সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞ- এম.ইব্রাহিম কবির

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য লোহাগাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির।

এম. ইব্রাহিম কবির দৈনিক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন আমাকে লোহাগাড়া উপজেলার শান্তিপ্রিয় জনগন রায় দিয়ে আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান করা মানে আমার দায়িত্ব আরো বেড়ে যাওয়া, সাতকানিয়া-লোহাগাড়ার দ্বিতীয় বারের মতো সাংসদ ড.আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী আমার মামা কিন্তু আমি বা আমার পরিবারের কেউ এমপি সাহেবের নাম ভাঙিয়ে কোথাও কখনো অন্যায়ভাবে কোন সুবিধা নিয়েছি বলে আমার মনে হয়না। আমি মনে করি লোহাগাড়াবাসী আমার সততাকে মূল্যায়ন করেছেন,যাদের দোয়া, সমর্থন, শ্রম আর সময়ের বিনিময়ে আমাকে নির্বাচিত করে সুখে-দু:খে পাশে থেকে সেবা করার সুযোগ করে দিয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি আরো জানান লোহাগাড়া উপজেলার উন্নয়নে স্হানীয় সাংসদ ড.আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী, উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারসহ একসাথে কাজ করলে উন্নয়নের দ্বার আরো প্রসারিত হবে।
তিনি ভবিষ্যতে লোহাগাড়ার উন্নয়নের স্বার্থে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য: ৩১মার্চ রবিবার অনুষ্ঠিত লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯ ইউনিয়নে ১লাখ ৯০হাজার ৪৭২ জন ভোটার রয়েছে। শতকরা ৩৩ ভাগ ভোটার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে চেয়ারম্যান পদে জিয়াউল হক চৌধুরী বাবুল আনারস প্রতীক নিয়ে (স্বতন্ত্র)৩৪ হাজার ৩৩৭ ভোট, ভাইস-চেয়ারম্যান পদে এম ইব্রাহিম কবির টিউব ওয়েল প্রতীক(স্বতন্ত্র) ২১ হাজার ৪০০ ভোট ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে জেসমিন আক্তার কলস প্রতীক (স্বতন্ত্র) ৩৩ হাজার ৩১২ ভোটপেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!