সেনাবাহিনীর “শান্তি সম্প্রীতি একাদশ”কে হারিয়ে চ্যাম্পিয়ন মানিকছড়ি ক্রিকেট একাদশ

“স্বাধীনতার চেতনা, সিন্দুকছড়ি’র প্রেরণা” এ স্লোগানে খাগড়াছড়ির মানিকছড়িতে শেষ হয়েছে “বঙ্গবন্ধু স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট’২০১৯। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন এ টুর্নামেন্টের আয়োজন করে।

বিভিন্ন ক্রীড়া সংগঠনের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার বাহিনী ও গণমাধ্যম কর্মীদের দল সহ জেলার মোট ১৮টি দলের অংশগ্রহণের শুরু হয় এ টুর্নামেন্ট। রবিবার বিকেলে উপজেলার রানী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর “শান্তি সম্প্রীতি একাদশ”কে ৩উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে মানিকছড়ি ক্রিকেট একাদশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন ২৪আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম।

এসময় তিনি বলেন, উন্নত সমৃদ্ধ জাতি গঠনে খেলাধুলার বিকল্প নাই। তাই মানুষের দেহ-মনকে সুস্থ রাখতে এবং যুব সমাজকে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড সহ মাদকের ছোবল থেকে রক্ষা করতে বেশি বেশি খেলাধুলা চর্চা করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, গুইমারা রিজিয়ন কমান্ডারের সহধর্মিনী বেগম ফাহমিদা সাজেদ, সিন্দুকছড়ি সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, মানিকছড়ি উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদীন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, উপজেলা নির্বাহী অফিসার বিভিষণ চন্দ্র দাশ’সহ মুক্তিযোদ্ধা কমান্ডার, ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি ও সামরিক বেসামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!