সিভাসুর ৩ শিক্ষার্থী পেলেন ‘ডিন্স আ্যাওয়ার্ড’

আড়ম্বর পরিবেশে বিশ্ব খাদ্য দিবস পালন করেছে চট্টগ্রাম ভেটেরেনারি ও আ্যানিমেল সাইন্স বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগ। দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিলো র‌্যালি, স্টল উদ্বোধন, আলোচনা সভা ও ডিন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।

সোমবার (১৬ অক্টোবর) সিভাসু ক্যাস্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষে ফুড সায়েন্স অনুষদের তিন শিক্ষার্থীকে দেওয়া হয় সন্মানজনক ডিন্স আ্যাওয়ার্ড।

সকাল ১০টায় ক্যাম্পাসে সিভাসুর উপাচার্য ড. এএসএ লুৎফুল আহসানের নেতৃত্বে শোভাযাত্রায় অংশ নেন ক্যাম্পাসের শিক্ষক ও শিক্ষার্থীরা। শোভাযাত্রা শেষে ফুড স্টল উদ্বোধন করেন উপাচার্য। এরপর সিভাসু অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় বিশ্ব খাদ্য দিবসের আলোচনা সভা ও ডিন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।

পুরস্কৃত তিন শিক্ষার্থী হলেন নবম ব্যাচের (সেশন ২০১৭-১৮) তাসনিম কুলসুম, আফিয়া নাওয়ার ও মমো দাশ।

ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফ আলি বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) ঢাকার চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. কামাল, ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ লুৎফুর রহমান এবং মস্কো বেকার্সের ব্যবস্থাপনা পরিচালক এমইউবি ফয়সাল।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!