সাতকানিয়ার এতিম শিশুদের মুখে হাসি ফোটালেন তিনি

চট্টগ্রামের সাতকানিয়ায় রোববার (২৪ মে) দুপুরে এতিম শিশুদের মুখে হাসি ফোটালেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা। উপজেলার ছদাহা ইউনিয়নের ছোট ঢেমশা গ্রামের শাহ মজিদিয়া ও শাহ রশিদিয়া এতিমখানায় গিয়ে শিশুদের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও পবিত্র কোরআন শরীফ বিতরণ করেন তিনি। এসব সামগ্রী হাতে পেয়ে এতিম শিশুদের মুখে ঈদের আনন্দ ফোটে উঠে।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- দুই প্রকার সেমাই, নুডলস, গুঁড়ো দুধ, সয়াবিন তেল, চিনি ও চাল।

এ সময় এতিমখানার প্রতিষ্ঠাতা মাওলানা ফজলুল কবির বলেন, পুলিশ কর্মকর্তার এমন মানবিক কাজ আমাকে অভিভূত করেছে। করোনা সংকটে পুলিশ সবার আস্থা অর্জন করেছে। এতিম বাচ্চারা এই খাদ্যসামগ্রী ও পবিত্র কোরআন শরীফ পেয়ে অত্যন্ত খুশি হয়েছে। তাদের ঈদের আনন্দ বৃদ্ধি পেয়েছে।

উপস্থিত ইউপি সদস্য মো. কামাল বলেন, স্যার সবসময় অসহায় মানুষের পাশে থাকেন। আজকে এতিম বাচ্চাদের মধ্যে খাদ্যসামগ্রী ও পবিত্র কোরআন শরীফ বিতরণ করে মহৎ কাজ করলেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা বলেন, আমি প্রতি ঈদে এতিম বাচ্চাদের পাশে থাকার সাধ্যমতো চেষ্টা করি। এতিমদের সহায়তা করার মতো মহৎকাজ কমই আছে। এ ধরনের কাজ আমাকে স্বস্তি ও মানসিক প্রশান্তি দেয়।

উল্লেখ্য, এই পুলিশ কর্মকর্তা গরীবদের ঈদ আয়োজন ও ঘরে ঘরে গিয়ে মধ্যবিত্তদের ত্রাণ সহায়তা এবং বিভিন্ন জনহিতকর কার্যক্রম করে দক্ষিণ চট্টগ্রামে বেশ আলোচনায় আসেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!