শতাধিক এতিম শিশুকে নিয়ে ইফতারের আয়োজন চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের

পবিত্র রমজান মাসে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত শতাধিক এতিম শিশুদের জন্য ইফতারের আয়োজন করেছে বেসরকারি বিমান সংস্থার প্রতিনিধিদের সংগঠন ‘চট্টগ্রাম এভিয়েশন ক্লাব’। ক্লাবের কর্মকর্তারাও শিশুদের সঙ্গে ইফতারে অংশ নেয়।

বুধবার (২৭ মার্চ) নগরের আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় উম্মুল কুরা তাহফিজুল কোরআন একাডেমিতে এই আয়োজন করা হয়। এসময় ক্লাবের পক্ষ থেকে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট মো. আসিফ চৌধুরী বলেন, ‘মুসলমানদের জন্য অত্যন্ত পবিত্র মাস রমজান। সিয়াম-সাধনার পাশাপাশি সমাজের অভুক্ত মানুষের মুখে খাবার তুলে দেওয়া, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো রমজান মাসের অন্যতম লক্ষ্য। ধৈর্য, সংযম, ভ্রাতৃত্ব, মানবিকতাবোধের শিক্ষা দেয় রমজান। এভিয়েশন ক্লাব নিছক কোনো পেশাজীবী ক্লাব নয়। আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করি। বৃদ্ধাশ্রমে বসবাস করা অসহায় মা-বাবা, এতিম-অনাথ, ভাসমান শিশু-কিশোরদের পাশে আমরা দাঁড়াই। পবিত্র রমজানেও আমরা এতিমদের সঙ্গে সেই দায়বদ্ধতার অংশ হিসেবে ইফতারের আয়োজন করেছি। মহান আল্লাহ আমাদের সবার লক্ষ্য পূরণ করুক, সবার দোয়া কবুল করুক, এ কামনা করছি।’

ইফতার ও দোয়া মাহফিলে হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) প্রেসিডেন্ট মোহাম্মদ শাহআলম, এভিয়েশন ক্লাবের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট মো. আসিফ চৌধুরী, সাবেক প্রেসিডেন্ট আশিকুল ইসলাম শামীম, সেক্রেটারি একরামুল ইসলাম বিলাস, আনোয়ার সিদ্দিক, মাহবুবুল ইসলাম রাজিব, সাজ্জাদ হোসেন, মনজুর আলম, মনোজিৎ সেন গুপ্ত, মনিরুল ইসলাম চৌধুরী, আদনান রহমান, রেজোয়ানুল ইসলাম, জয়নুল আবেদিন জয় এবং এজেডএম ওয়ালি উল্লাহ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!