লোহাগাড়ায় দু’দিনে ১০ হাজার শীতার্তকে কম্বল দিলেন সাজেদা সুরাত

চট্টগ্রামের লোহাগাড়ায় দু’দিনে ১০ হাজার শীতার্ত মানুষকে কম্বল দিয়েছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাজেদা সুরাত।

লোহাগাড়ায় দু'দিনে ১০ হাজার শীতার্তকে কম্বল দিলেন সাজেদা সুরাত 1

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ও শনিবার লোহাগাড়ার চুনতী, বড়হাতিয়া, চুনতী গৌতম বিহার ও হিন্দুপাড়ায় এসব কম্বল বিতরণ করা হয়।

চুনতী সিরাতুন্নবী (সা.) মাহফিলের প্রবর্তক হজরত মাওলানা শাহ হাফেজ আহমদের (রহ.) পৌত্রী ও সংরক্ষিত মহিলা আসনে এমপি পদপ্রার্থী সাজেদা সুরাতের পক্ষে এসব কম্বল বিতরণে প্রধান অতিথি ছিলেন মো. আবুল মালেক নেজাত।

চুনতী সিরাতুন্নবী (সা.) মোতোয়াল্লি কমিটির সভাপতি মো. হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মো. শরীফ হোছাইনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহিলা মেম্বার নাছিমা আক্তার, শুভ দীপ, হায়দার আলী বাহার, শজাআত আলী, সাদেকুর রহমান, নাসরিন সুলতানা, দিদার।

আরও উপস্থিত ছিলেন হাফিজ সিদ্দিক, আব্দুল আল ফাহাদ, মুনতাসির, মো. রাহিক বিন রুহুল আমিন, মো. সায়েম, হাফেজ আহমদ আদিল, তজল্লী, জাহেদ হোসেন, ইয়াসির, মুহিত।

প্রধান অতিথি মো. আবুল মালেক নেজাত বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ—প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই দর্শনে উদ্বুদ্ধ হয়ে মূলত এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। পুরো দেশসহ এ অঞ্চলে অনেক অসহায়-গরিব এই শৈত্যপ্রবাহের মধ্যে দুর্বিষহ জীবনযাপন করছে। তাদের জন্য সাজেদা সুরাতের পক্ষ থেকে পর্যায়ক্রমে ১০ হাজার শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!