লন্ডনে ফটিকছড়ি কমিউনিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

যুক্তরাজ্যের লন্ডনে ফটিকছড়ি কমিউনিটি ইউকের (এফসিইউকে) উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

লন্ডনে ফটিকছড়ি কমিউনিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত 1

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় লন্ডনের বাংলাপাড়া রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।

ফটিকছড়ি কমিউনিটি ইউকের নবনির্বাচিত সেক্রেটারি মোহাম্মদ ইব্রাহিম জাহানের পরিচালনায় এবং অ্যাডভাইজার আখতারুল আলমের সভাপতিত্বে নবনির্বাচিত কমিটির এই প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

নব নির্বাচিত কমিটিকে হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ফটিকছড়ি কমিউনিটি ইউকের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত করেন ইব্রাহিম জাহান।

এতে বক্তব্য রাখেন ফটিকছড়ি কমিউনিটি ইউকের এডভাইজার আখতারুল আলম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম. আলী রেজা, ভাইস প্রেসিডেন্ট অনুপম সাহা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জয়েন্ট সেক্রেটারি শেখ মোহাম্মদ নাছের, ট্রেজারার মোহাম্মদ ইয়াকুব চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার জয়নাল আবেদীন, অর্গানাইজিং সেক্রেটারি জাহিদুল আলম মাসুদ, মেম্বারশিপ সেক্রেটারি ইয়াসিন আলতাফ পারভেজ, প্রেস ও পাবলিকেশন সেক্রেটারি নুরুল আলম, এডুকেশন সেক্রেটারি সাইদ রাসেল, অ্যাসিস্ট্যান্ট এডুকেশন সেক্রেটারি আকবর আলী, সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি মোহাম্মদ ইসা খান, অ্যাসিস্ট্যান্ট ওয়েলফেয়ার সেক্রেটারি আলতাফ হোসেন প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনিস চৌধুরী, খায়রুল ইসলাম ও তাহমিদ চৌধুরী।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি মাসুদুর রহমান বলেন, যুক্তরাজ্যে বসবাসরত চট্টগ্রামবাসীর মধ্যে সেতুবন্ধন তৈরির লক্ষ্য নিয়ে ফটিকছড়ি কমিউনিটি ইউকের সূচনা। এর মাধ্যমে যুক্তরাজ্যের বিভিন্ন শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা ফটিকছড়িবাসীকে একটি প্লাটফর্মে আনতে আমরা চেষ্টা করছি।

সাধারণ সভায় ফটিকছড়ি কমিউনিটি ইউকের বেশ কিছু উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে বিশেষ করে স্কলারশিপ, চ্যারিটি সর্বোপরি ফটিকছড়িবাসীর উন্নয়নকল্পে সর্বোচ্চ সহযোগিতা ও উদ্যোগ নেওয়ার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!