রাহাত্তারপুলে থেঁতলে গেল পথচারীর মাথা, অচল সড়কবাতি

চট্টগ্রাম নগরীর রাহাত্তারপুল এলাকার ফুলকলি ফ্যাক্টরির সামনে রাস্তা পারাপারের সময় পিকআপের নিচে চাপা পড়ে সায়েরা খাতুন (৪০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক গাড়ি ও চালককে আটক করে বাকলিয়া থানায় সোপর্দ করে জনতা।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আটক পিকআপটি (নোয়াখালী-অ ১১-০০০২) আরাফাত থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউস কোম্পানির। সায়েরা খাতুনের বাড়ি নোয়াখালী সাগরিয়ার আলাদিয়া গ্রামে। সপরিবারে থাকতেন বাকলিয়ার মতিন কোম্পানি কুত্তা বাগান এলাকায়। সায়েরা খাতুনের স্বামীর নাম জসিম উদ্দিন।

জানা যায়, সায়রা খাতুন রাস্তা পাড় হচ্ছিলেন। এসময় বহদ্দারহাট ফ্লাইওভার থেকে একটি দ্রুতগামি পিকআপ চাপা দেয় তাকে। এতে মাথা থেঁতলে যাওয়ায় ঘটনাস্থলেই মারা যান ওই মহিলা। এসময় স্থানীয় জনতা ঘাতক পিকআপ ও চালককে আটক করে পুলিশে সোপার্দ করেন। ঘটনাস্থলে কোনও সড়ক বাতি না থাকার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

নয়ন মিয়া নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, একে তো অন্ধকার, তারওপর ওই মহিলা গাড়ির গতিবেগ বুঝতে না পরায় এ দুর্ঘটনা ঘটে। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। এখানে স্পিড ব্রেকার দরকার। গাড়িগুলো ফ্লাইওভার দিয়ে খুব দ্রুত চলাচল করে। গুরুত্বপূর্ণ রাস্তাটাতে লাইট লাগানো জরুরি।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দ্রুতগতির একটি পিকআপ এক মহিলা এসে পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মহিলা নিহত হন। আমরা ঘাতক গাড়ি এবং ড্রাইভারকে আটক করেছি। লাশ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

এসআর/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!