মাঝরাতে চট্টগ্রামে রহস্যজনক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

‘দুর্ঘটনা, নাকি ঠাণ্ডা মাথার খুন?’

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গভীর রাতে রহস্যজনক সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিক নিহত হয়েছেন। ইমরান হোসেন (৩০) নামের ওই সাংবাদিক দৈনিক আমাদের সময়ের রাঙ্গুনিয়া প্রতিনিধি ছিলেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনগত রাত দেড়টার দিকে বাড়ি ফেরার সময় দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ইমরান হোসেন রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ার রুস্তম আলীর ছেলে। তিনি পিতামাতার একমাত্র পুত্রসন্তান ছিলেন। পরিবারে তার দুই বোন রয়েছে।

স্থানীয় সংবাদকর্মীরা দাবি করছেন, সাংবাদিক ইমরানকে পরিকল্পিতভাবে গাড়িচাপা দিয়ে হত্যা করা হয়েছে। তিনি সাম্প্রতিক সময়ে নদী খননে বসুন্ধরা গ্রুপ, ইটভাটা, বনবিভাগ,পল্লী বিদ্যুৎ ও খাসজমি দখলের বিরুদ্ধে একাধিক রিপোর্ট প্রকাশ করেছেন।

সাংবাদিক ইমরান শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে রাঙ্গুনিয়ার মরিয়মনগর থেকে মোটরসাইকেলে করে সরফভাটায় তার নিজ বাড়িতে ফিরছিলেন।

জানা গেছে, ইমরান রাত একটার দিকে তার মোটরসাইকেলটি পার্ক করে রোয়াজারহাট জামে মসজিদে ঢোকেন। রাত দেড়টার দিকে তিনি সেখান থেকে বের হয়ে রোয়াজারহাট মধুবনের সামনে মাথায় হেলমেট পরা অবস্থায় তিনি দাঁড়াতেই সামনের দিক থেকে দ্রুতগামী একটি চাঁদের গাড়ি তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, দক্ষিণ রাজানগরের সোনারগাঁও এলাকার মো. শহীদ নামে এক ড্রাইভার চাঁদের গাড়িটি চালাচ্ছিলেন। ইসলামপুরের বটতল এলাকার মফিজ সওদাগরের মালিকানাধীন গাড়িটির নম্বর ৯২৯৫।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার জানিয়েছেন, ইমরানের ঘাড় ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গাড়ি ও চালককে শনাক্ত করা হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক আছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!