মধ্যরাতে কাভার্ডভ্যান এসে পিষে দিল তিন বাইক আরোহীকে, হেলমেট ছিল না কারোরই

মধ্যরাতে চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা গেলেন এক মোটরসাইকেল আরোহী। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। কক্সবাজারমুখী একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিলে এই ঘটনা ঘটে। নিহত ও আহত তিনজনই মোটরসাইকেলটির আরোহী।

রোববার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়ার ভাইয়ার দীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ক্রসিং হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারমুখী একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের হেলমেটবিহীন তিন আরোহীকে চাপা দেয়।

এ সময় স্থানীয়রা আহত একজনকে দ্রুত উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলেও তারিকুল আলম (২৭) নামে ওই ব্যাক্তিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তারিকুল আলম পটিয়া পৌরসভার গোবিন্দরখীল তালতলা এলাকার নুরুল আলমের ছেলে।

তবে দুর্ঘটনায় আহত অন্য দুই মোটরসাইকেল আরোহীকে কোন্ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সে সম্পর্কে কিছু বলতে পারেনি হাইওয়ে পুলিশ। তাদের নাম-ঠিকানাও জানা যায়নি। এদিকে কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক হেলপার পালিয়ে গেছে।

এদিকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিদোয়ানুল হক জানান, রাত ১২টা ৫০ মিনিটের দিকে হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আমিনুর রহমানসহ আরও কয়েকজন গুরুতর আহত অবস্থায় একজনকে হাসপাতালে নিয়ে আসেন। তখন আমরা দেখার পর তাকে মৃত ঘোষণা করি। লাশটি এখনও পর্যন্ত হাসপাতালে রয়েছে বলে জানান তিনি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!