ভাসুরের কাণ্ড—নির্মম পিটিয়ে ঘর থেকে তাড়ালো গৃহবধূকে

জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে প্রবাসে অবস্থান করছেন আবুল হাসেম। দেশে রেখেছেন বৃদ্ধা মা, বড়ভাই ও ভাইদের স্ত্রী, নিজের স্ত্রী-সন্তানদের। আর দেশে থাকা আপনজনেরাই তার স্ত্রীকে করতে থাকে নানান ধরনের নির্যাতন।

সর্বশেষ বুধবার (২৬ অক্টোবর) বিকালে ছোট ভাইয়ের বউ মিনা আকতারকে (২৬) মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে ঘর থেকে বের করে দেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয় মিনার ভাসুর মো. ফরিদ (৪২) ও তার পরিবারের বিরুদ্ধে।

বুধবার বিকালে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার তৈলারদ্বীপ ফরিদুলের বাড়ির আবদুর রহিমের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছোট ভাই প্রবাসী আবুল হাসেমের স্ত্রী মিনা আকতার (২৬) শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ এনে ভাসুর মো. ফরিদ (৪২), আবু ছৈয়দের স্ত্রী নাঈমুল জান্নাত (৩৮) ও শাশুড়ী মরিয়ম খাতুনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আনোয়ারা থানা পুলিশের উপ-পুলিশ পরির্দশক কামরুজ্জামান অভিযোগের কথা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

ভোক্তভোগী মিনা আকতার বলেন, বিয়ের পর থেকে আমার ভাসুর ও তার পরিবার আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। সর্বশেষ গত বুধবার আমার স্বামীর অবর্তমানে আমার ভাসুর আমাকে শ্লীলতাহানির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মারধর করে মোবাইল ও স্বংর্ণকার নিয়ে ঘর থেকে বের করে দেয়। গত পাঁচদিন ধরে দুই বছরের শিশু পুত্র নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছি। আর বিচারের আশায় ঘুরছি মানুষের দুয়ারে-দুয়ারে।

এই বিষয়ে অভিযুক্ত ভাসুর বলেন, পাড়ার একটি ঘটনাকে কেন্দ্র করে আমার ছোট ভাইয়ের বউ আমার মাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলে তাকে ঘর থেকে বের করে দিই।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!