বেপরোয়া গতির লরির ধাক্কায় তিন জনের মৃত্যু মিরসরাইয়ে

বেপরোয়া গতির লরির ধাক্কায় চট্টগ্রামের মিরসরাইয়ে তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) ভোর সাড়ে ৬টায় মহাসড়কের ওয়্যারলেস বিসিক এলাকায় চট্টগ্রামমুখী লেনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার সুজানগর থানার সৌখেতু পাড়ার আবুল কালামের ছেলে মো. আলমগীর হোসেন (৪৫), একই থানার রায়পুর এলাকার মালেক ব্যাপারীর ছেলে মো. শফিকুল ইসলাম (৪২) ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার আন্দিদিল এলাকার হুমায়ন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। নিহত সবাই কর্ণফুলী গ্যাসলাইনের কাজের শ্রমিক ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল সরকার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ওয়্যারলেস এলাকায় চট্টগ্রামমুখী দ্রুতগামীর লরির ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজনই শ্রমিক বলে জানা গেছে, তাদের মরদেহ থানায় রাখা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে মিরসরাই সদর এলাকা থেকে লরিটি আটক করা হয়েছে। এ সময় লরির চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনের পূর্বপাশ হয়ে স্থাপন হচ্ছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন। এখানে কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। ঘটনার সময় ঠিকাদারী প্রতিষ্ঠানের চার কর্মচারী সড়কের পাশ দিয়ে হেটে কাজে যাচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছের সাথে ধাক্কা খায়। পরে লরির চালক লরির নিয়ন্ত্রণ নিয়ে দ্রুত গতিতে সড়কের পাশ দিয়ে মূল সড়কে উঠতে গিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের চার কর্মচারীর ওপর দিয়ে লরি চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন এবং একজন গুরতর আহত হন।

দীপন গ্যাস নামের ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারী প্রত্যক্ষদর্শী মো. ঈসমাইল ও রাজিব জানান, তারা সকলে বাসা থেকে বেরিয়ে সকাল ৬টার দিকে পাশের একটি রেস্টুরেন্টে নাস্তা করে সাড়ে ৬টার দিকে কাজে যাচ্ছিলেন। এসময় তাদের চার ফিটারম্যানকে একটি দ্রুতগামি লরি পিষে দেয়।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!