প্রথমবারের মতো চট্টগ্রাম মেডিকেল কলেজে ‘কমিটি’ দিতে চায় কেন্দ্রীয় ছাত্রলীগ

দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ‘স্মার্ট ক্যাম্পাস’ করার লক্ষ্যে এবার চট্টগ্রাম মেডিকেল কলেজসহ দেশের ৩০টি মেডিকেল কলেজে কর্মী সমাবেশ ও ছাত্রলীগের কমিটি ঘোষণা করবে কেন্দ্রীয় ছাত্রলীগ। এজন্য শিক্ষার্থীদের থেকে জীবনবৃত্তান্ত চেয়ে নোটিশ জারি করা হয়েছে।

শনিবার (২২জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিবৃতিতে বিষয়গুলো জানানো হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে উল্লেখিত ৩০ মেডিকেল কলেজের কর্মী সমাবেশ শেষ করতে উল্লেখিত নেতাদের নির্দেশ দেওয়া হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজের কর্মী সমাবেশের জন্য চার সদস্যকে সমন্বয়কের দায়িত্বও দেওয়া হয়। দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি জাকারিয়া দস্তগীর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফয়সাল মাহামুদ, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাফওয়ান চৌধুরী ও উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইরফান হোসেন।

এসব মেডিকেল কলেজগুলোর মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাড়াও চট্টগ্রাম বিভাগের বাকি প্রতিষ্ঠানগুলো হলো রাঙামাটি, কুমিল্লা, চাঁদপুর ও কক্সবাজার মেডিকেল কলেজ।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!