পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ যুবক আটক লোহাগাড়ায়

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযানে যাত্রীবাহী গাড়িতে অভিযান চালিয়ে ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

রোববার ৮ অক্টোবর উপজেলার চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই অভিযান চালানো হয়।

আটকরা হলেন কক্সবাজার উখিয়া থানার রাজাপালং পূর্ব পাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে মো. হারুন (২২), কুষ্টিয়া জেলার সদর থানার হাটশ হরিপুর এলাকার মৃত কানু প্রমানিকের ছেলে মো. শিকুল ইসলাম (৩২) এবং কক্সবাজার হ্নীলা ইউনিয়নের পূর্ব লেদা এলাকার মো. হাসানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৩১)।

থানা সূত্রে জানা গেছে, চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সন্ধ্যা সোয়া ৬টার দিকে অভিযান চালিয়ে যাত্রীবাহী রেজিস্ট্রেশনবিহীন ম্যাজিক গাড়ির যাত্রী মো. হারুনের কাছ থেকে ৩ হাজার, একই দিন রাত পৌনে ১২ টার দিকে শ্যামলী পরিবহনের যাত্রী মো. শিকুল ইসলামের কাছ থেকে ১ হাজার ও যাত্রীবাহী এভারগ্রীন পরিবহনের যাত্রী মো. দেলোয়ার হোসেনের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, পুলিশের পৃথক অভিযানে ২৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!