পুলিশের মাইকিং শুনে কোতোয়ালীতে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিল এলাকাবাসী

মাদকশূন্য কোতোয়ালী গড়তে ওসি মহসিনের ঘোষণার ৪দিনের মাথায় তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিল এলাকাবাসী।

সোমবার (২৭ জুলাই) নগরের পাথরঘাটা এলাকা থেকে জাহেদ ইসলাম ইমন (৪৫) ওরফে জাকুকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। তার বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

জানা যায়, জাকু পাথরঘাটা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এক সময়ের ছিনতাইকারী জাকুর বিরুদ্ধে একাধিক থানায় পাঁচটি মামলা থাকলেও সেগুলোকে উপেক্ষা করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল সে। চারদিন আগে এলাকাকে মাদকশূন্য করার ঘোষণাসহ পাথরঘাটাসহ বিভিন্নস্থানে মাইকিং ও ৭৮টি মসজিদে মাদকবিরোধী খুতবার পাশাপাশি কোতোয়ালী থানা ধুমপানমুক্ত ঘোষণা করে কোতোয়ালী থানা পুলিশ। এছাড়া প্রতিটি মসজিদের সামনে মাদকের তথ্য চেয়ে ব্যানার টাঙ্গানো হয়। এতে উদ্বুদ্ধ হয়ে এলাকাবাসীরা চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকুকে ধরিয়ে দেয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, ‘মাদক ব্যবসায়ীদের তথ্য চেয়ে আমরা নজু মিয়া লেনে মাইকিং ও আমাদের সাথে যোগাযোগের নম্বার দিয়েছিলাম। মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে সাধারণ মানুষের সহযোগিতা কামনা করি। সে সূত্রেই আজ এলাকাবাসীরা আমাদের জাকুর অবস্থান জানায়। এলাকাবাসীর তথ্য ধরেই পাথরঘাটা এলাকা থেকে জাকুকে গ্রেপ্তার করা হয়েছে।’

সিএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!