নারী মাদক কারবারিসহ ৫ গ্রেপ্তার মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে রাজিয়া সুলতানা (৩৭) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। এছাড়াও পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত ও সাজাপ্রাপ্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে উপজেলা মধ্যম সোনাপাহাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শ্যামলী পরিবহন নামের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৫০০ পিস ইয়ারাসহ এই নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

আটককৃত রাজিয়া খুলনা জেলার ডুমুরিয়া থানার চুক নগর সিকদার পাড়া এলাকার মাহবুবুর রহমানের স্ত্রী।

আটককৃত অন্য আসামীরা হলেন- ওয়ারেন্ট ভুক্ত উপজেলার সাহেবপুর এলাকার সিরাজুল ইসলাম চৌধুরী প্রকাশ বেলালের পুত্র জাহেদুল ইসলাম এবং উত্তর সোনাপাহাড় এলাকার মহি উদ্দীনের পুত্র ওমর ফারুক।

অন্য দুইজন সাজাপ্রাপ্ত আসামি ঘেরামারা এলাকার সেকেন্দার প্রকাশ বাসু মিয়ার পুত্র ইমাম হোসেন এবং জয়পুর পূর্ব জোয়ার এলাকার মৃত বাদল রায়ের পুত্র দোলন রায়।

জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে সুলতানা রাজিয়াকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়াও দুইজন ওয়ারেন্ট ভুক্ত ও দুই জন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে এই পাঁচ আসামিকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!