নতুন কমিটির দাবিতে ডবলমুরিং ছাত্রলীগের মিছিল

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ গঠনতন্ত্র বিরোধী কমিটি বাতিলের ও নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল করছে ডবলমুরিং থানা ছাত্রলীগ।

রোববার (২৮ জুলাই) নগরের আগ্রাবাদ বাদামতলীর মোড় থেকে মিছিল শুরু হয়ে নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আগ্রাবাদের সিঙ্গাপুর মার্কেটের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের সভাপতিত্ব করে ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা জালাল আহমেদ রানা।

এতে মহানগর ছাত্রলীগ নেতা ইমরান আলী মাসুদ, মনির চৌধুরী, হুমায়ুন কবির আজাদ, রায়হানুল কবির শামিম, নাছির উদ্দিন কুতুবী, ইয়াকুব আবেদ, রাহাত আমিন শিবলী বক্তব্য রাখেন।

ছাত্রনেতা জালাল আহমেদ রানার সভাপতিত্বে ও ডবলমুরিং ছাত্রলীগ নেতা রাজিব বড়ুয়ার সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরোও বক্তব্য রাখেন বন্দর থানা ছাত্রলীগ নেতা মো. সাদ্দাম হোসেন, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা জামশেদ আরমান, রুবেল বড়ুয়া, মনজুরুল করিম, শুভ জিৎ, অনিক চৌধুরী, ইরফান ইফতু, নুর হোসেন, নাহিদুর ইসলাম ফাহাদ, রুপক দাশ, আশিকুল ইসলাম, শামিম শান্ত, ইমরাজ আনি, মো. সোহাগ, মামুনুর রশিদ জিসান, অনিক, মো. মিরাজ, মো. সাজু, মো. শাওন, মো. মাহিন, আল আমিন ও মো. রুফ প্রমুখ।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!