তেল ব্যবসায় বিরোধের জেরে যুবককে পিটিয়ে হত্যা

সীতাকুণ্ড

সীতাকুণ্ডে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম জাফর উল্লা তামিম। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তেলের ব্যবসার আধিপত্য নিয়ে বিরোধের জেরে এ হত্যার ঘটনাটি ঘটেছে বলে সন্দেহ করা হচ্ছে।

শুক্রবার (২৬ এপ্রিল) মধ্যরাতে উপজেলার ছলিমপুর ইউনিয়নের বাড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক মো. জাফর উল্লা তামিম একই ইউনিয়নের (৮নং ওয়ার্ড) লতিফপুর গ্রামের মোহাম্মদ সেকান্দর আলমের পুত্র।

সূত্রে জানা গেছে, নিহত তামিম তেলের ব্যবসায় জড়িত ছিলেন। শুক্রবার রাত নয়টার সময় কয়েকজন যুবক তামিমকে পাক্কা রাস্তার মাথা থেকে ধরে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে লোহার রড দিয়ে বেপরোয়া পিটুনি দেয়। পরে রাত ১টার দিকে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চমেকের কর্তব্যরত চিকিৎসক এ সময় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তামিমের মামাত ভাই মাসুম বলেন, পাক্কা রাস্তা মাথা এলাকা থেকে তামিমকে ধরে সন্ত্রাসীরা একটি ডিপোর বিপরীতে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে। তেলের ব্যবসা নিয়ে স্থানীয় একটি সিন্ডিকেটের সঙ্গে তার বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। ওই সিন্ডিকেটের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মজিদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পুলিশ টিম সোহেল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!