জনতাই পুলিশে ধরিয়ে দিল পাঁচ ইয়াবা ব্যবসায়ীকে

পুলিশই জনতা, জনতাই পুলিশ। এ স্লোগানকে সামনে নিয়ে সিএমপির বিভিন্ন থানায় কমিনিউটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনগণকে সম্পৃক্ত করে চলছে পুলিশ। কোনো অপরাধের খবর পেলেই জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহতের আহ্বান রেখে আসছিল পুলিশ। এবার সেই রকমই একটি ঘটনা ঘটেছে কর্ণফুলী থানা এলাকায়। রাতের বেলায় সন্দেহজনক ঘোরাঘুরির কারণে পাঁচজনকে আটকের পর তল্লাশি করে ইয়াবা পান এলাকাবাসী। তারাই এসব ইয়াবা ব্যবসায়ীকে পুলিশ ডেকে তুলে দেন।

শুক্রবার রাতে কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় এমন ঘটনা ঘটেছে বলে শনিবার বিকেলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ।
জনগণই ইয়াবাসহ ওই পাঁচজনকে পুলিশে দেয়ার ঘটনাকে ইতিবাচক হিসেবে বর্ণনা করে তিনি বলছেন, কমিনিউটি পুলিশিংয়ের কারণেই পুলিশ-জনতা এক হয়ে এখন অপরাধ নির্মূলে কাজ করছে। সবাই এভাবে এগিয়ে আসলে মাদক ব্যবসাসহ অপরাধ নির্মূল হবে।

আটক ব্যক্তিরা হলেন ঝন্টু মজুমদার, নুরুল আমিন, মো. মহসীন, আরাফাতুল ইসলাম ও মো. আরিফ। তাদের প্রত্যেকের আবাস কর্ণফুলী থানার বিভিন্ন স্থানে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে শিকলবাহার চরহাজারী সৈয়দনগর এলাকায় নাম্বার প্লেইটবিহীন একটি সিএনজি অটোরিকশা করে পাঁচজন যুবক ঘোরাঘুরি
করছিলেন। তাদের দেখে সন্দেহ হওয়ায় তল্লাশি চালিয়ে ৩০০ পিস ইয়াবা বড়ি ও ১১ হাজার টাকা পাওয়া যায়। এরপর পুলিশ ডেকে তাদের হাতে তুলে দেওয়া হয় এই ইয়াবা ব্যবসায়ীদের। পুলিশ তাদের গ্রেপ্তার করে থানায় আনার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এর আগেও তাদের বিরুদ্ধে পটিয়া থানায় মাদকের মামলা ছিল বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি তাদের কাছ থেকে পাওয়া ১১ হাজার নগদ টাকা ও নম্বরবিহীন সিএনজি অটোরিকশাটি জব্দ করে পুলিশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!