রামগড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষিত, অভিযুক্ত আটক

খাগড়াছড়ির রামগড়ে মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী (১১) ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষক যুবককে আটক করেছে।

পুলিশ ও ধর্ষিত ছাত্রীর পরিবার জানায়, রামগড় পৌরসভার দারোগাপাড়ার বাসিন্দা ১১ বছরের ওই শিশু কন্যা তাদের এক প্রতিবেশীর সঙ্গে শুক্রবার রাতে পার্শ্ববর্তী ফেনী নদীতে মাছ ধরতে যায়। এ সময় (রাত ৮টার দিকে) বাবলু (৩১) নামে এক যুবক শিশুটিকে মহামুনি এলাকায় নদীর চরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

বাবলু চট্টগ্রামের বায়েজিদ থানার আতুরার ডিপো এলাকার কবির আহমদের পুত্র। রামগড়ের দারোগাপাড়ায় তার শ্বশুরবাড়ি। পেশায় হকার বাবলু এক সন্তানের জনক। প্রতিবেশী হওয়ায় ওই ছাত্রী বাবলুকে দুলাভাই ডাকতো।

মেয়েটি বাসায় ফিরে তার মাকে ঘটনাটি জানানোর পর প্রতিবেশীদের সহায়তায় তারা বাবলুকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

বাবলু জিজ্ঞাসাবাদে জানায়, সে তার স্ত্রী ও ওই মেয়েটিকে সাথে নিয়ে ফেনী নদীতে মাছ ধরতে যায়। স্ত্রী মাছ ধরতে ধরতে সামনে এগিয়ে গেলে সে তার মেয়েটিকে নদীর চরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। তবে ওই ছাত্রী অভিযোগ করেছে বাবলু তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. আব্দুল হান্নান জানান, ওই ছাত্রীকে মেডিকেল চেকআপ করার জন্য শনিবার খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। ওসি জানান, ছাত্রীর পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!