ঢাকা বিশ্ববিদ্যালয়ে কক্সবাজার জেলা স্টুডেন্টস ফোরামের সভাপতি রাসেল, সম্পাদক বাপ্পী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কক্সবাজার জেলা স্টুডেন্টস ফোরাম’র আংশিক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাসেল রহমান ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইমুন ইসলাম বাপ্পী।

সোমবার (৪ এপ্রিল) সংগঠনের উপদেষ্টা ইসমাইল হোসেন, সেলিম উল্লাহ সুজন, রাশেদুল ইসলাম, সাজ্জাদ হোসেন শিশির, আবসার হাসান রানা, মুনতাসির, মানিক, নাজমুস সাকিব, শহিদ আসাদ, মোহাম্মদ উল্লাহ রিয়াদ ও আতিকুর রহমান এই কমিটির অনুমোদন দেন।

আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে আশরাফুল ইসলাম সাকিব, ইমরান হোসেন শাকিল, নুসরাত আঁখি, আব্দুর রহমান আরিয়ান, যুগ্ম সম্পাদক পদে ওবাইদ বিন হক, কাশেম সিকদার, আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক পদে শোয়াইব বিন সাকিব, সোবাইদুল ইসলাম, নুরুলই আমিন ও দপ্তর সম্পাদক মনোনীত হন মোহাম্মদ শওকত।

সংগঠনটির উপদেষ্টা সলিমুল্লাহ সুজন বলেন, ‘কক্সবাজারের ৯ উপজেলার সাধারণ শিক্ষার্থীদের মতামতের ভিত্তিতেই কমিটি গঠিত হয়েছে।’

সংগঠনের আরেক উপদেষ্টা আবছার হাসান রানা বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের কাছে বহুল কাঙ্ক্ষিত এই কমিটি। তাই আমরা কমিটি গঠনের ক্ষেত্রে সকল উপজেলার শিক্ষার্থীদের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে কমিটি গঠনের চেষ্টা করেছি৷’

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!