ট্রেনের নিচে পড়ে মিরসরাইয়ের লেগুনাচালক নিহত

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের পূর্বাঞ্চলের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে মো. সাদেক হোসেন (৩০) নামে লেগুনা চালক নিহত হয়েছেন।

ট্রেনের নিচে পড়ে মিরসরাইয়ের লেগুনাচালক নিহত 1

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাদেক হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর এলাকার এরশাদ উল্লাহ ডাক্তার বাড়ির বীর মুক্তিযোদ্ধা মোস্তফা ড্রাইভারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় রেললাইনে পাশে প্রস্রাব করতে বসে সাদেক। প্রস্রাব শেষে উঠে রেল লাইনে উঠামাত্র চট্টগ্রাম থেকে ঢাকামুখী ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান।

হিঙ্গুলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান জানান, বুধবার দুপুরে ট্রেনে কাটা পড়ে আমার ওয়ার্ডের সাদেক মারা গেছেন। দেহ থেকে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। সে বারইয়ারহাট-সীতাকুন্ড রুটে লেগুনা চালাতেন। তার তিন বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি মারা যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে যাওয়ার আগে পরিবারের লোকজন তার মরদেহ বাড়িতে নিয়ে যায়। পুলিশ বাড়িতে গেছে।

রেলওয়ে পুলিশ সীতাকুন্ড ফাঁড়ির ইনচার্জ আমজাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে মহানগর এক্সপ্রেসের নিচে কাটা পড়ে সে মারা গেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!