ট্রাক উল্টে রাঙামাটিতে মুহূর্তেই নিহত ২, আহত ১৫

রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া-বরইছড়ি (কাপ্তাই) সড়কে একটি ব্রিজের ওপর ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ১৫ জন শ্রমিক আহতের খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৮টার দিকে ঘাগড়া-বরইছড়ি (কাপ্তাই) সড়কের বগাপাড়া ব্রিজে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রাত ৮টার দিকে নির্মাণকাজে নিয়োজিত ১৬-১৮ জন শ্রমিক ঢালাইয়ের কাজ শেষ করে রাঙামাটি ফিরছিলেন। পথিমধ্যে বগাপাড়া ব্রিজের ওপর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। বাকি আহত শ্রমিকদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

কাউখালী উপজেলার ঘাগড়াবাজার রেস্টহার্ট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাবুল চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, বগাপাড়া ব্রিজে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়েছে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহতদেরকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। আমরা নিহত দুজনের নাম পরিচয় এখনো শনাক্ত করতে পারিনি। বিস্তারিত পরে জানানো যাবে।

বগাপাড়া এলাকার বাসিন্দা তুষার চাকমা জানিয়েছেন, রাত আনুমানিক আটটার দিকে কাপ্তাই উপজেলার বরইছড়ির দিক থেকে ঢালাইয়ের কাজে নিয়োজিত শ্রমিকদের নিয়ে একটি ট্রাক ঘাগড়ার দিকে আসতেছিল। বগাপাড়া ব্রিজের মুখে ট্রাকটি উল্টে যায় এবং ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহতদের রাঙামাটি শহরের দিকে নেওয়া হয়েছে। নিহত দুজনের লাশ বগাপাড়াতেই আছে। ঘটনাস্থলে উদ্ধারকারী দল, পুলিশ ও সেনাবাহিনী উপস্থিত আছেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. শাহেদ ইকবাল বলেন, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে ১৫ জনকে আনা হয়েছে। তাদের মধ্যে চারজনকে চট্টগ্রামে রেফার করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!